মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কড়া নিরাপত্তার মধ্যে চলছে মিরপুর টেস্ট

ক্রীড়া প্রতিবেদকঃ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ। এই সিরিজকে ঘিরে আগে থেকেই ছিল বাড়তি নিরাপত্তা। এর মাঝে রোববার (২১ অক্টোবর) সাকিব আল হাসানের ভক্ত ও বিরোধীদের মধ্যে সংঘর্ষ হয়। যা নিরাপত্তা শঙ্কা আরও বাড়িয়ে দেয়। তবে কড়া নিরাপত্তার মধ্যেই চলছে মিরপুর টেস্ট।

সোমবার (২১ অক্টোবর) সকাল থেকেই সতর্ক অবস্থান নেয় সেনাবাহিনীর সদস্যরা। পুরো রাস্তায় যান চলাচলের পাশাপাশি মানুষের যাতায়াতও সীমাবদ্ধ করে ফেলা হয়। আইনশৃঙ্খলা বাহিনী ব্যারিকেড দেওয়ার পাশাপাশি হেঁটে যাওয়া মানুষকেও জিজ্ঞেসাবাদ করে।

আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী বেশ সতর্কতার সাথে দায়িত্ব পালন করছেন মিরপুরে। যদিও মিরপুর টেস্টে দর্শকদের উপস্থিতি খুবই কম। এর আগে গতকাল দিনভর ব্যাপক উত্তেজনা আর সংঘাতের পর রাত থেকেই সেখানে বাড়ানো হয়েছিল সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যের সংখ্যা।

এর আগে গতকাল দিনভর ধরেই উত্তপ্ত ছিল মিরপুরের উপস্থিতি। সাকিব আল হাসানকে দেশে ফিরিয়ে এনে সম্মানের সাথে অবসর গ্রহণের সুযোগ দেওয়ার দাবি নিয়ে আন্দোলনে নেমেছিলেন তার ভক্তরা। সাকিবকে দেশের মাটিতে অবসরের সুযোগ করে দিতে এক দফা দাবি জানান ভক্তরা। না মানলে বিসিবি সভাপতি ফারুক আহমেদের পদত্যাগ দাবি করেন তারা।

তবে তাদের এই লংমার্চ বাধা পায় আগে থেকেই অবস্থান নেয়া সেনাবাহিনীর সামনে। এরপর সেখানে সাকিব ভক্তদের সঙ্গে সাকিববিরোধীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরপরেই সেখানে ঘণ্টাখানেক ধরে সাকিব ভক্ত এবং সাকিব বিরোধীদলের মধ্যে ধাওা-পাল্টা ধাওয়া চলে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com