মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

তাড়াশ উপজেলার সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি গ্রেপ্তার

মোঃ ইমরান হোসেন,পাবনা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ ডিগ্রি ক‌লে‌জের অধ্যক্ষ মোঃমনিরুজ্জামান মনিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২২ অক্টোবর) তাড়াশ থানার ওসি আসলাম হো‌সেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২১ অক্টোবর) দুপুরে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অধ্যক্ষ মোঃমনিরুজ্জামান মনি তাড়াশ উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যাচেষ্টা চালানোর ঘটনায় গত ৫ আগস্ট বারুহাস ইউনিয়ন বিএনপির সভাপতি.মোঃ আসাদুজ্জামান তাড়াশ থানায় বাদী হয়ে ৯৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। ঔ মামলায় অধ্যক্ষ মনিরুজ্জামান মনিকে গ্রেপ্তার করা হয়। ওসি আসলাম হো‌সেন ব‌লেন, সাবেক উপ‌জেলা চেয়ারম্যান‌কে মঙ্গলবার সকা‌লে সিরাজগঞ্জ আদাল‌তের মাধ্যমে কারাগারে পাঠানো হ‌য়ে‌ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com