বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিতর্কিত পোস্ট দিয়ে কেন মুছে ফেললেন সাবিনা

অগ্নিশিখা প্রতিবেদকঃ নারী সাফ চ্যাম্পিয়নশিপে দারুণ জয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। সবাই যখন ভারতের বিপক্ষে জয় উদ্‌যাপনে ব্যস্ত, তখন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন যেন বিব্রতকর অবস্থায় পড়লেন। সেটা তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্টের কারণেই। পরবর্তীতে সেই পোস্ট মুছে দেন বাংলাদেশ অধিনায়ক।

মূলত এই বিতর্কের শুরু হয় পাকিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে। সেই ম্যাচ ড্র করার পর মনিকা চাকমা অভিযোগ করে বলেছিলেন, সিনিয়র খেলোয়াড়দের পছন্দ করেন না কোচ। এরপর ভারত ম্যাচের আগে কোচ বাটলার অভিযোগ করে বলছিলেন, সিনিয়র খেলোয়াড়রা খেলার চেয়ে টিকটকে বেশি মনযোগী।

ভারতের বিপক্ষে জয়ের পর সাবিনার অফিশিয়াল ফেসবুক পেজে থেকে দেওয়া পোস্টে লেখা হয়, ‘আলহামদুলিল্লাহ সকল প্রশংসা এক আল্লাহর! প্রত্যেকের কাছে এবং প্রত্যেক খেলোয়াড়ের কাছে আমি কৃতজ্ঞ। আমি চাই, রোজ তোরা টিকটক কর। আর এমন পারফরম্যান্স কর। অনেক অনেক ভালোবাসা তোদের জন্য।

কিছু পরেই সেই পোস্টটি মুছে ফেলে নতুন স্ট্যাস্টাসে লেখেন, ‘প্রথমেই দুঃখ প্রকাশ করছি, আমার পেজ থেকে পূর্বে প্রকাশিত স্ট্যাটাসটির জন্য। আমার পেজটি একজন অ্যাডমিন দ্বারা নিয়ন্ত্রিত। আমি খেলা শেষ করে টিম হোটেলে আসার পূর্বেই স্ট্যাটাসটি প্রকাশ করা হয়। যা আমার দৃষ্টিতে আসা মাত্রই ডিলিট করেছি।’

তিনি আরও লেখেন, ‘আপাতত আমরা একটা প্রতিযোগিতায় আছি এবং সেটিতেই মনোযোগ দিতে চাই। আপনাদের সবার কাছে অনুরোধ থাকবে, সব নেগেটিভ নিউজ বা মতামত টুর্নামেন্ট শেষে শেয়ার করুন। এই মুহূর্তে আমাদের সবার জন্য দোয়া এবং সমর্থন করুন। এই দল সিনিয়র জুনিয়র সবকিছুর ঊর্ধ্বে। আমরা সবাই এখন বাংলাদেশ। সবাই ভালো থাকুন এবং আমাদের জন্য দোয়া করুন যেন আমরা আমাদের লক্ষ্য অর্জন করতে পারি। শুভরাত্রি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com