শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ওসমানীনগরে আইন শৃঙ্খলার চরম অবনতি!পুলিশের নাকের ডগায় চুরি

ওসমানীনগর(সিলেট) সংবাদদাতাঃ সিলেটের ওসমানীনগরে ৮ টি ইউনিয়নের প্রায় এলাকায় গরু,গাড়ি দোকান ও বাসা বাড়িতে ইদানীং চুরি বৃদ্ধি পেয়েছে রাত পোহালেই ছোট বড় চুরির ঘটনায় মানুষ আতংকে পার করছে রাত ও সময়।এদিকে ২৫ অক্টোবর দিবাগত রাতে পুলিশের নাকের ডগায় দূসাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ওসমানীনগর থানা সংলগ্ন ঝলক ম্যানশ্নন এর নিছ তলায়। গোবিন্দ কুমার দেব এর মালিকানা সাগর ভেরাইটিজ ষ্টোরএ। দোকানের সামনের সাটারিং এর তালা ভেঙে চুরদল দোকানের ভিতর প্রবেশ করে নগদ ১০ হাজার টাকা, সিগারেট এবং বিভিন্ন ধরনের দামী মালামাল সহ চুরদল প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

এদিকে গত ৯ অক্টোবর উপজেলার বুরুঙ্গা বাজার ইউনিয়নের পশ্চিম বুরুঙ্গা গ্রামের মরহুম ইস্কান্দর আলীর বাড়ি হতে এবং ১২ অক্টোবর দিবাগত রাতে উপজেলার তাজপুর ইউনিয়নের পশ্চিম খাশিকাপন (গয়াসপুর) গ্রামের অলিউর রহমানের নিজ মালিকানা গ্যারেজের তালা ভেঙে ২ টি ব্যাটারী চালিত রিকশা সহ ৩টি রিক্সা চুরদল চুরি করে নিয়ে যায় । ১১ অক্টোবর দিন দুপুরে বুরুঙ্গার ডুকলাপাড়া মুড় হইতে প্রথমপাশা গ্রামের ক্বারি ইছহাক আলীর মালিকানা ১ টি সিএনজি চালিত অটোরিকশা চুরেরা চুরি করে নিয়ে গেছে এবং ১৪ অক্টোবর রাতে প্রথমপাশা গ্রামের গফুর মিয়ার ৩ টি গৃহপালিত গরু চুরদল চুরি করে নিয়ে যায়। ওসমানীনগরে দফায় দফায় চুরি বৃদ্ধির ফলে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীর আতঙ্কংকে কাটছে দিন ও রাত। উক্ত চুরির ঘটনায় স্থানীয় থানা পুলিশের কাছে একাধিক লিখত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছ ।

উক্ত চুরির বিষয়ে ওসমানীনগর থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনায়েম মিয়ার সাথে মোবাইল ফোনে আলাপকালে তিনি থানার সামনে দোকান চুরি হওয়ার বিষয়টি শুনেছেন বলে, আমাদের সংবাদদাতাকে জানান চুরির বিষয়ে তদন্ত অব্যাহত আছে চুর চক্রকে গ্রেফতার করতে পুলিশের একাধিক দল সক্রীয় রয়েছে। এলাকায় পুলিশি টহল জোরদার আছে। ভবিষ্যতে এ ধরনের চুরির ঘটনা প্রতিরোধে প্রয়োজনীয় ব্যাবস্থা করবে পুলিশ।

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com