শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পলাশবাড়ীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ শুভ উদ্বোধন

মিলন মন্ডল,পলাশবাড়ী(গাইবান্ধা)প্রতিনিধিঃ সারাদেশে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ শুরু করছে গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। ক্যাম্পেইনের এই সিজনেও ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য থাকছে বিশেষ চমক। সিজন-২১ এ ক্রেতাদের জন্য ‘ডাবল মিলিয়ন’ অফার ঘোষণা করেছে ওয়ালটন। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন অথবা বিএলডিসি ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ২০ লাখ টাকা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। চলতি বছরের ১০ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই সুযোগ পাবেন ক্রেতারা।

শনিবার (২৬ অক্টোবর) সকালে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আমলাগাছি বাজার ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স আমিনুল এন্টারপ্রাইজ, আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা জানানো হয়।

অনুষ্ঠানে উদ্বোধন করেন ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন,আর এস এম জোবায়ের আলম চৌধুরী এবং মেসার্স আমিনুল এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আমিনুল ইসলাম‌ সহ ওয়ালটনের অন্যান্য কর্মকর্তা ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ এর স্থানীয় প্রচার-প্রচারণার অংশ হিসেবে ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স আমিনুল এন্টারপ্রাইজ,কর্তৃক টি শার্ট,ফেস্টুন, ব্যানার, জোকার,‌পাপেট, ব্যান্ড পার্টি, মাইকিং, লিফলেট বিতরণ সহ প্রায় পাঁচ শতাধিক লোকবল নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালী এবং গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিলুপ্তপ্রায় লাঠি খেলার আয়োজন করা হয়।

উক্ত র‍্যালীটি মেসার্স আমিনুল এন্টারপ্রাইজ এর শোরুম থেকে শুরু হয় আমলগাছি বিএম উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। ব্যান্ড পার্টির তালে তালে উক্ত র‍্যালীতে উৎসুক জনতা আনন্দচিত্তে অংশগ্রহণ করে।

র‍্যালীর শেষে মনোমুগ্ধকর লাঠি খেলা অনুষ্ঠিত হয় এবং সমস্ত মাঠ উই লাভ ওয়ালটন স্লোগানে মুখরিত হয়ে ওঠে। উক্ত ডিজিটাল ক্যাম্পেইন প্রোগ্রামে সামাজিক দায়বদ্ধতা থেকে স্থানীয় খেলার মাঠে প্রয়োজনীয় সংস্কার কাজ ও পরিষ্কার পরিচ্ছন্ন করে খেলার উপযোগী করা হয় এবং ফুটবল খেলার জন্য দুটি গোলপোস্টের নেট প্রদান‌ করা হয় ও পলাশবাড়ী বনাম আমলাগাছি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com