রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ওসমানীনগরে ভ্রাম্যমাণ আদালত ৮ দোকানে জরিমানা

ওসমানীনগর প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, পণ্যের মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন কারণে সিলেটের ওসমানীনগরে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভাম্যমান আদালত।

রবিবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলার তাজপুর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপমা দাস।

জানা গেছে, বাজার স্থিতিশীল রাখতে সবজিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে বাজার মনিটরিং এর অংশ হিসাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় দ্রব্য পণ্য মূল্য তালিকা সংরক্ষণ না করা, মেয়াদ বিহীন ও অধিক মূল্যে পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন অনুযায়ী বিভিন্ন ধারায় ৮ প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মমতাজ বেগম, কৃষি কর্মকর্তা উম্মে তামিমা। আদালত পরিচালনা পরবর্তী তাজপুর বাজার সংলগ্ন বুড়ি নদী পরিদর্শন করেন কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চত করে ওসমানীনগর উপজলা নির্বাহী কর্মকর্তা অনুপমা দাস বলেন, ভোক্তাদের কাছে পণ্য বিক্রয়ে অতিরিক্ত মুনাফা, মূল্য তালিকা সংরক্ষণ না থাকাসহ বিভিন্ন কারণে আদালত পরিচালনা করে ৮ প্রতিষ্ঠান থেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com