রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পলাশবাড়ীতে জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মিলন মন্ডল,পলাশবাড়ী (গাইবান্ধা)প্রতিনিধি: নানা আয়োজন ও উৎসব মুখর পরিবেশে গাইবান্ধার পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ অক্টোবর) উপজেলা যুবদলের আয়োজনে পলাশবাড়ী চৌমাথা মোরে বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে সামনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান করেন দলের নেতাকর্মীরা। এছাড়াও ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্য চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

পলাশবাড়ী উপজেলা যুবদলের আহ্বায়ক মোশফেকুর রহমান রিপন এর সভাপতিত্বে ও রাজু আহমেদ পলাশবাড়ী যুবদলের সদস্য সচিব এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক সভাপতি গাইবান্ধা জেলা বিএনপি, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন রাগিব হাসান চৌধুরী সাংগঠনিক সম্পাদক জেলা যুবদল গাইবান্ধা,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুস সামাদ মন্ডল সভাপতি পলাশবাড়ী উপজেলা বিএনপি, আবু আলা মওদুদ সাধারণ সম্পাদক পলাশবাড়ী উপজেলা বিএনপি, আবুল কালাম আজাদ সভাপতি পলাশবাড়ী পৌর বিএনপি,ইউছুব আলী ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জেলা যুবদল,আঃ রউফ আন্জু সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি,মোত্তালেব সরকার বকুল সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপি, আজহার আলী সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপি প্রমুখ সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

আলোচনা সভায় বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দিকনির্দেশনা মোতাবেক আগামী দিনের নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যেন দেশ পরিচালনার দ্বায়িত্ব পালন করতে পারে সেই লক্ষ্যে সাধারণ মানুষের আস্থা অর্জনের জন্য কাজ করতে বলেন। আগামীতে যে কোনো সংগ্রাম ও আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com