সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

আবারও বিয়ে করলেন সুজানা

বিনোদন ডেস্কঃ এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুজানা জাফর ফের বিয়ে করেছেন। তবে অনেকটা চুপিসারেই তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। পাত্রের নাম জায়াদ সাইফ।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে কেকের উপর লেখা, ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড জায়াদ।

ওই ভিডিওর মন্তব্যর ঘরে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সেসব মন্তব্যের জবাবও দিয়েছেন এই মডেল ও অভিনেত্রী। বিস্তারিত জানতে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বছরের বেশিভাগ সময় দেশের বাইরে কাটে সুজানার। বাংলাদেশের পাশাপাশি তিনি আরব আমিরাতেরও নাগরিক। সর্বশেষ জানা যায়, ফ্যাশন হাউজের ব্যবসা নিয়েই সময় কাটছে এই মডেলের। তার হাউজের বেশির ভাগ জিনিস তিনি দুবাই থেকে নিয়ে আসেন। পাশাপাশি নিজেও ডিজাইন করেন। সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, নিছক নিজের ভালোলাগা থেকেই পোশাক ডিজাইন করছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেছিলেন সুজানা। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের ভালোবাসায় সাড়া দিয়ে ২০১৪ সালের আগস্টে তাকে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরু করার মাস তিনেকের মাথায় তাদের মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

হৃদয় খানের সঙ্গে বিচ্ছেদের পর বিনোদন অঙ্গনকে বিদায় জানান সুজানা। সেসময় ব্যবসা ও ধর্মকর্মে মনযোগ দিয়েছিলেন তিনি। নতুন করে আবারও তার বিয়ের খবর পাওয়া গেল সামাজিক মাধ্যম মারফত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com