সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ঐক্যবদ্ধ না হলে ভারত আমাদের নিয়ে খেলবেঃমির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদকঃ জামায়াত ইসলামী, বিএনপি ও অন্যান্য দল যদি একসঙ্গে কাজ করতে পারি তখন দেশটা পুনর্গঠিত হতে পারে বলে জানিয়েছেন,বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তা না হলে আমাদের নিয়ে প্রতিবেশী দেশ খেলতেই থাকবে। এটা কখনোই হতে দেওয়া যাবে না। ৫ আগস্ট ভারত জেনেছে বাংলাদেশের স্বার্থে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে উঠে। ইস্পাত কঠিন ঐক্য চলে আসে।

সোমবার (২৮ অক্টোবর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ২৮ অক্টোবরের নিহতদের স্মরণে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আলোচনা এবং দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এদিন তিনি বলেন, জামায়াত-বিএনপিসহ অন্যান্য দলগুলো ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারলে দেশটা পুনর্গঠিত হতে পারে। তা না হলে প্রতিবেশি (ভারত) দেশ আমাদের নিয়ে খেলতেই থাকবে।

মির্জা আব্বাস বলেন, দীর্ঘ দিনের কষ্টের ফসল আমরা গত ৫ আগস্ট ঘরে তুলেছি। এখন আমরা আওয়ামী বিহীন বাংলাদেশ চাই। আওয়ামী লীগ আর ভদ্রলোকের গণতন্ত্র কখনও পাশাপাশি চলতে পারে না। শয়তানের দোসর আওয়ামী লীগ।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ চলে গেছে, এটা ভেবে খুশি হওয়ার কারণ নেই। তাদের দোসররা রাজনীতি, সংস্কৃতি, সচিবালয়, মিলিটারি সব জায়গায় উপস্থিতি আছে। এদের রেখে কোনোভাবে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা যাবে না।

তিনি বলেন, বিগত স্বৈরাচার জামায়াত-বিএনপির বহু নেতাকর্মীকে হত্যা করেছে। এখনও অনেকে জেলে আছে, মামলা আছে। আমার বিরুদ্ধে এখনও ১০০-এর ওপরে মামলা আছে। তবুও এখন গ্রেপ্তার হব না, তাই শান্তি আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com