সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নরসিংদীর পলাশে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত । কাউছার মিয়াঃ তথ্যর পাঠানোর তথ্যার নিউজ ।

নরসিংদীর পলাশে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ।
কাউছার মিয়াঃ তথ্যর পাঠানোর তথ্যার নিউজ ।
২৮ অক্টোবর নরসিংদী ২ পলাশ উপজেলার পৌর অডিটোরিয়ামে আয়োজিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। গত ১৫ বছর যাবৎ নরসিংদীর পলাশে বিএনপির কোন অনুষ্ঠান করতে দেয়নি সৈরাচার আওয়ামী লীগ । বিভিন্ন মামলা হামলা করে কোনঠাসা করে রাখা হয়েছিল নেতাকর্মীদের । অনেক বছর পর আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করে।

পলাশ উপজেলা যুবদলের সভাপতি নেসার উদ্দিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী ও এমপি ডক্টর আব্দুল মঈন খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আঃ সাত্তার, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সদস্য সচিব বখতিয়ার হোসেন ভূইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহাউদ্দীন ভুঁইয়া মিল্টন, সহসভাপতি আওলাদ হোসেন জনি, এ্যাড. কানিজ ফাতেমা, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু, পৌরসভা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান বাবু মহি উদ্দীন চিসতিয়া, ঘোড়াশাল পৌরসভা যুবদলের আহ্বায়ক মাহমুদুল হক মোমেন মোল্লা, সদস্য সচিব শাহিন -বিন-ইউসুফ, যুগ্ন আহ্বায়ক শরিফুল ইসলাম পিন্টু, পলাশ উপজেলা ছাত্র দলের আহ্বায়ক মোঃ নাজমুল হোসেন ভুইঁয়া সোহেল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পাপন,পলাশ শিল্পাঞ্চল বিশ্ববিদ্যালয়ের কলেজের সাবেক ছাত্র দলের সভাপতি মোঃ নয়ন মিয়া, ঘোড়াশাল পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক আমান উল্লাহ, সদস্য সচিব আরিফ, ঘোড়াশাল পৌরসভার যুবদলের নেতা সৈকত, পলাশ শিল্পাঞ্চল বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র দলের সাবেক সভাপতি আশ্রাফ খন্ধকার, বর্তমান আহ্বায়ক আখলাক, কৃষক দলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কাউছার হোসেন সহ পলাশ উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

উক্ত অনুষ্ঠানে ডক্টর আব্দুল মঈন খান প্রয়াত বিএনপির সভাপতি এরফান আলীর অকাল মৃত্যুতে দুই মিনিট নিরবতা পালন করেন।তিনি বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ৫ আগস্টের গণ আন্দোলনের পূর্ণতা পাবে। ৫ আগস্ট গণ আন্দোলনের প্রথম ধাপে যেমন দেশের মানুষ স্বৈরশাসক থেকে মুক্তি পেয়েছে, তেমনি একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সেই আন্দোলনের পূর্ণতা পাবে। সোমবার সকালে (২৮ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নরসিংদীর পলাশ উপজেলা ও ঘোড়াশাল পৌরসভা যুবদলের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এদেশের মানুষের গণতন্ত্রের সংগ্রাম, ভোটের সংগ্রাম এখনো শেষ হয়ে যায়নি। যে আদর্শ ও উদ্দেশ্য নিয়ে দেশের মানুষ মুক্তিযুদ্ধে জীবন দিয়েছিল, সেই আদর্শ ও উদ্দেশ্য বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এ ভাবেই দেশের মানুষ বুকের রক্ত ঢেলে দিবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com